Home / সারাদেশ / ঢাবি শিক্ষার্থী মেঘলার মৃত্যু: দেহে কালো দাগ নিয়ে যা বললেন স্বামী

ঢাবি শিক্ষার্থী মেঘলার মৃত্যু: দেহে কালো দাগ নিয়ে যা বললেন স্বামী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নৃত্যকলা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ইলমা চৌধুরী মেঘলার (২৪) মৃত্যুর ঘটনায় তার বাবা সাইফুল ইসলাম চৌধুরী মামলা করেছেন। মামলার এজাহারে বলা হয়, মেঘলাকে নির্মমভাবে নির্যাতন করে হ'ত্যা করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবারই আটক করা হয় ইলমার স্বামী ইফতেখার আবেদীনকে। আটকের পরই তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি দাবি করেন, ইলমা আবেগী ছিল, সে আত্মহ'ত্যা করেছে।

পুলিশের গুলশান বিভাগের এক ঊর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ইলমাকে হ'ত্যা করা হয়েছে বলে দাবি করছে তার পরিবার। এরপর রাতে আবার ইফতেখারকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ জানায়, মেঘলার দেহে দাগ নিয়ে স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বলেন, গত সোমবার রাতে আমাদের মধ্যে কথা কাটাকাটি হলে একটু ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তিতে সে ব্যথা পেতে পারে। এটি তেমন কোনো বিষয় নয়। তাই দেহে কালো দাগ হয়েছে।

বনানী থানার ওসি নুরে আজম মিয়া গণমাধ্যমকে বলেন, মেঘলার মৃত্যুর ঘটনায় মামলা হওয়ার আগে থেকেই আসামিকে জিজ্ঞাসাবাদ করছি। তাকে আরো জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করেছি।

তিনি আরো বলেন, মেঘলার বনানীর বাসা থেকে সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আলামত সংগ্রহ করেছে ফরেনসিক টিম। হ'ত্যা নাকি আত্মহ'ত্যা সে বিষয়টি পরীক্ষা-নিরীক্ষার পর পরিষ্কার হবে।

Check Also

চলে গেলেন আঞ্চলিক অভিনয়ের প্রাণ পুরুষ ‘ভাদাইমা’

টাঙ্গাইলের জনপ্রিয় কৌতুক অভিনেতা আসান আলী ‘ভাদাইমা’ মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। …