Home / বিনোদন / ঢাকায় আসতেই সানি লিওনকে নিয়ে ‘কাড়াকাড়ি’

ঢাকায় আসতেই সানি লিওনকে নিয়ে ‘কাড়াকাড়ি’

বলিউড অভিনেত্রী সানি লিওনের বাংলাদেশে আসার ওয়ার্ক পারমিট বাতিল করা হয়েছে। সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সিদ্ধান্তটি জানানো হয়। কিন্তু এরপরও সানি লিওন চলে এসেছেন ঢাকায়! আর তথ্যটি সানি নিজেই জানিয়েছেন।

শনিবার (১২ মার্চ) বিকালে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট দেন সানি লিওন। সেখানে দেখা যায়, তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’।

ছবিটির ক্যাপশনে সানি লিওন লেখেন, ‘এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি।’ সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। তিনিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করেন, যার পিছনে লেখা ‘ওয়েলকাম টু বাংলাদেশ’।

কিন্তু ঢাকা আসতেই তাকে নিয়ে রীতিমতো কাড়াকাড়ি করা শুরু করে দিয়েছে ট্রোলকারীরা। বিভিন্ন মিম বানানোর গ্রুপে ইতোমধ্যেই সানিকে নিয়ে মিমি বানানো শুরু হয়ে গিয়েছে। শুধু এখানেই শেষ নয় অনেক ট্রলকারী তাকে নিয়ে ট্রোল করাও ছাড়ছে না।

সোশ্যাল মিডিয়ায় দেখা যায়- কেউ কেউ লিখছে তার অবস্থান জানানো হোক, আবার অনেকেই লিখছে এবার তাহলে ষোলকলা পূর্ণ হলো। এখানে শেষ না হয়ে অনেকেই আবার আরো একধাপ এগিয়ে বলছেন- এবার তাহলে খেলা হবে।

তবে এর মাঝেও অনেকেই সানি লিওনকে স্বাগত জানাতেও ভুল করেন নি।

খোঁজ নিয়ে জানা যায় বর্তমানে তিনি রাজধানীর একটি হোটেলে অবস্থান করছেন। পাশাপাশি এও জানা যায়, ‘সোলজার’ নামক চলচ্চিত্রে শুটিং এর জন্য নয় বরং গান বাংলা চ্যানেলের কর্ণধার ও গীতিকার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে পারফর্ম করতেই ঢাকায় এসেছেন সানি লিওন।

এদিকে সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েভারের ইনস্টাগ্রাম পোস্ট থেকেও এর আভাস পাওয়া যায়। কেননা তিনি পোস্ট করেন- পার্টি টাইম।

এর আগে, শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে মুক্তিযুদ্ধ জাদুঘরে আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নেন তথ্যমন্ত্রী। সেখানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ভারতীয় যে অভিনয়শিল্পী দলকে ভিসা দেওয়া হয়, তাদের একজন ছিলেন সানি লিওন। কিন্তু তার সানি লিওন নামটি গোপন করে মার্কিন নাগরিক পরিচয়ে আবেদন করা হয়েছিল। এভাবে পরিচয় গোপন করে অনুমতি নেওয়া আইন-বহির্ভূত। এটি যখন মন্ত্রণালয়ের নজরে আসে, তখন তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

তার আগে বুধবার উপসচিব মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন বলা হয়, অনিবার্য সানি লিওনের আসার অনুমতি বাতিল করা হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেট -এর ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ নামক চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ১০ জন ভারতীয় অভিনয়শিল্পী ও কলাকুশলী এবং আমেরিকান অভিনেত্রী করনজিৎ কর ওয়েভারসহ (পাসপোর্ট নম্বর ৫৪৮৫৬৬৭৫৬) মোট ১১ (এগারো) জনের অনুকূলে বাংলাদেশে আগমনের অনুমতি বা ওয়ার্ক পারমিট প্রদান করা হয়। তবে, অনিবার্য কারণে আমেরিকান অভিনেত্রী করনজিৎ কর ওয়েভার (পাসপোর্ট নম্বর ৫৪৮৫৬৬৭৫৬) এর ওয়ার্ক পারমিট নির্দেশক্রমে বাতিল করা হলো।

এদিকে তথ্য মন্ত্রণালয় সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করলেও বাকিদের অনুমতি বহাল রাখা হয়েছে। তারা হলেন, কৌসানী মুখার্জি, রাহুল দেব কৌশাল, রাজেশ কুমার শর্মা, রজতাভ দত্ত, বরজ কল, শান্তি লাল মুখার্জি, খরাজ মুখার্জি, বিক্রম আনন্দ সাবেরাওয়াল, দেবাশীষ মুখার্জি ও সুপ্রিম দত্ত।

প্রসঙ্গত, এবারসহ দ্বিতীয়বারের মতো বাংলাদেশে সানি লিওনকে প্রবেশে বাধা দেওয়া হলো। এর আগে ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা থাকলেও ইসলামিক সংগঠনগুলোর বাধার মুখে বাংলাদেশের প্রবেশের অনুমতি দেওয়া হয়নি তাকে।

২০১২ সালে, তিনি পূজা ভাটের জিসম-২ নামক যৌ'নাবেদনময়ী থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক করেছেন। বর্তমানে তিনি হিন্দি চলচ্চিত্রে কাজ করেন।

Check Also

পাঁচদিন যৌ’নপল্লিতে থাকার কারণ জানালেন নিপুণ (ভিডিও)

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তার। চলচ্চিত্রের পাশাপাশি ব্যস্ত আছেন নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়েও। এদিকে …