Home / সারাদেশ / ডিভোর্সে রাজি না হওয়ায় স্ত্রীর শরীরে এইচআইভি সংক্রামিত ইনজেকশন দিলেন স্বামী!

ডিভোর্সে রাজি না হওয়ায় স্ত্রীর শরীরে এইচআইভি সংক্রামিত ইনজেকশন দিলেন স্বামী!

স্ত্রী বিবাহবিচ্ছেদে রাজি না হওয়ায় তাকে এইচআইভি সংক্রামিত ইনজেকশন দেয়ার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

খবরে বলা হয়, অভিযুক্ত ওই ব্যক্তির নাম এম চরণ। তিনি অন্ধ্রের তেড়েপল্লির বাসিন্দা। অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন তার অন্তঃসত্ত্বা স্ত্রী। গত শুক্রবার পুলিশে এম চরণকে গ্রেফতার করেছে।

ওই গৃহবধূর অভিযোগ, সহজে ডিভোর্স পাওয়ার জন্যই ষড়যন্ত্র করেছেন স্বামী। তবে প্রথম থেকে কোনো সমস্যা ছিল না। বিয়ের প্রথম কয়েক বছর সম্পর্ক ভালোই ছিল। সে সময়ে একটি কন্যাসন্তানও হয় তাদের। কিন্তু ২০১৮ সাল থেকে বদলে যায় পরিস্থিতি। অভিযুক্ত ব্যক্তি পুত্রসন্তানের জন্য চাপ দিতে শুরু করেন। ওই নারীর বাড়ি থেকে পণ চাওয়াও শুরু করেন।

ওই নারী আরও অভিযোগ করেন, সম্প্রতি বিশাখাপত্তনমের বাসিন্দা এক তরুণীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক তৈরি হয় তার স্বামীর। আর তার পরেই বিবাহবিচ্ছেদের পরিকল্পনা শুরু করেন স্বামী।

ওই গৃহবধূর দাবি, কিছু দিন আগে তিনি অসুস্থ বোধ করায় স্বামী তাকে এক হাতুড়ে ডাক্তারের কাছে নিয়ে যান। সেখানেই সুস্থ হওয়ার আশা দেখিয়ে দেয়া হয় ইনজেকশন। অন্তঃসত্ত্বা হয়ে পড়ার পর যখন তিনি স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হন, তখন ধরা পড়ে তিনি এইচআইভি পজেটিভ। হাতুড়ে ডাক্তারের সহায়তায় তার স্বামীই এইচআইভি সংক্রমিত ইনজেকশন দিয়েছেন তাকে এমন অভিযোগ করেন তিনি। বিবাহবিচ্ছেদে সুবিধা হবে বলেই এমন পরিকল্পনা করেছেন তার স্বামী।

Check Also

স্ক্রুড্রাইভার দিয়ে খুঁচিয়ে তরুণীকে খুন!

ফোনে কথা বলা বন্ধ করে দিয়েছিলেন, তার জেরে এক তরুণীকে স্ক্রুড্রাইভার দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে খুনের …