Home / বিনোদন / টাস্ক জিততে প্যান্টেই প্রস্রাব দেবলীনার! নেটিজেনদের বাহবা কুড়োলেন ‘গোপি বহু’, রইল ভিডিও

টাস্ক জিততে প্যান্টেই প্রস্রাব দেবলীনার! নেটিজেনদের বাহবা কুড়োলেন ‘গোপি বহু’, রইল ভিডিও

ক্রমেই এগিয়ে আসছে বিগ বস ফিনালে। আর অন্তিম পর্যায়ে জমে উঠেছে লড়াই। বিগ বসের ঘরের নিয়মিত সদস্যে পরিণত হয়েছেন ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য এবং রশমি দেশাই। দুই অভিন্ন হৃদয় বন্ধুকে বিগ বসের ১৫ নম্বর সিজনে লড়াই করতেও দেখেছে দর্শক।

পরস্পরকে এক ইঞ্চিও জমি ছাড়তে চায় না তাঁরা। টাস্ক জেতবার জেদ এতটাই যে ১৫ ঘন্টা ধরে এক নাগাড়ে একই স্থানে দাঁড়িয়ে থাকলেন দেবলীনা। পরিস্থিতি এমনই পৌঁছায় যে নিজের প্যান্টে প্রস্রাব পর্যন্ত করতে হয় অসমের বাঙালি কন্যেকে। তবুও তিনি হাল ছাড়েননি।

গ্র্যান্ড ফিনালের টিকিট জিততে একটি পোল ধরে দাঁড়িয়ে থাকতে হত রশমি ও দেবলীনাকে। এবং বাকি প্রতিযোগিদের কাজ ছিল সেই কাজে বিঘ্ন দেওয়া। কোনওভাবেই হিম্মত হারেননি দেবলীনা-রশমি।

জল, পাউডার, তেল, মশলা থেকে কাপড় কাচার সাবান- সব ছড়ানো হয় তাঁদের উপর। এই টাস্ক চলাকালীন প্রতীক সাহায্য করছিলেন দেবলীনাকে। একটা সময় পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে দেবলীনা প্রতীককে তাঁর উপর জল ঢালতে বলেন কারণ তিনি প্যান্টেই প্রস্রাব করবেন।

দেবলীনার এই কীর্তি দেখে থ নেটিজেনরা। তবে তাঁর মনের জোরের তারিফ না করেও থাকতে পারেননি কেউ। একজন লেখেন, ‘এটা বিগ বসের দেওয়া অন্যতম কঠিন টাস্ক। সেই কখন দিনের বেলায় শুরু হয়েছে, এখনও চলছে। একই পজিশনে এইভাবে দাঁড়িয়ে থাকা খুব শক্ত।

লড়াই এতোটাই জমজমাট ছিল যে বিগ বস বাধ্য হয়ে দুজনকে জুতো খুলে দাঁড়াতে বলেন। এরপর কোনওরকম সাপোর্ট ছাড়া তাঁদের দাঁড়ানোর নির্দেশ দেওয়া হয়।

একদম শেষের দিকে দেবলীনার পায়ে সজোরে এক বালতি জল ছোঁড়ে নিশান্ত, এতে পিছলে পড়ে যান দেবলীনা এবং টিকিট টু ফিনালের এই টাস্ক জিতে নেন রশমি দেশাই। তবে টাস্ক রশমি জিতলেও নেটপাড়ার মন জিতলেন দেবলীনা। তাঁর স্পিরিট দেখে মুগ্ধ সকলে।

Check Also

নায়ক মান্না স্মরণে গান লিখলেন স্ত্রী শেলী মান্না

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক মান্না। অসংখ্য ভক্তকে শোকের সাগরে ভাসিয়ে ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি না-ফেরার …