Home / বিনোদন / জায়েদ খানের গোপন স্ক্রিনশট ফাঁস করলেন নিপুণ

জায়েদ খানের গোপন স্ক্রিনশট ফাঁস করলেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে জায়েদ খানের গোপন স্ক্রিনশট ফাঁস করেছেন সাধারণ সম্পাদক পদে হেরে যাওয়া অভিনেত্রী নিপুণ।

রোববার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন ডাকে কাঞ্চন-নিপুণ পরিষদ। সেখানে প্রজেক্টরের মাধ্যমে জায়েদ খানের আলাপের কয়েকটি স্ক্রিনশট দেখান নিপুণ। যা এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। স্ক্রিনশটে দেখা যায়, নির্বাচন নিয়ে উচ্চ পর্যায়ের কোনো এক ব্যক্তির সঙ্গে মেসেজিং করেছেন জায়েদ খান। তাদের আলাপচারিতার কিছু অংশ এরকম-

‘জায়েদ খান: ভাইয়া পেমেন্ট ক্লিয়ার, নো টেনশন

অপর ব্যক্তি: বেশ। তাদের সবাইকে বিএফডিসির গেট থেকে একটু দূরে অবস্থান করতে বলে দিয়েছি আমি। তুমি বুকে সাহস রেখে কাজ চালিয়ে যাও। জায়েদ খান: ভাইয়া হারুণ ভাই বলল রিয়াজকে সরাতে হবে। অপর ব্যক্তি: শোনো জায়েদ, সব তোমার ইচ্ছে মতো হলে চলবে না। প্রশাসনিক ঝামেলা আমাকে পোহাতে হয়। রিয়াজকে টেকনিক্যালি এখন কিছু করতে গেলে তোমার ওপর চাপ সৃষ্টি হবে। রিয়াজ বরং ভেতরেই থাকুক। বিকল্প উপায় বের করো।

জায়েদ খান: ভাইয়া আমি সব সেটিং করে রেখেছি। আপনি পারমিশন দিলে গেম প্লে স্টার্ট করব।’

নিপুণ বলেন, এসব টেক্সট আমি অলরেডি আইজিপির কাছে দিয়ে এসেছি। উনি এ বিষয়ে তদন্ত করে পুরো বিষয়টি খতিয়ে দেখবেন। এছাড়া আমি এই বিষয়গুলোর সুষ্ঠু তদন্ত করার জন্য আদালত পর্যন্ত যেতে চাই।

নিপুণ আরো বলেন, নির্বাচন কমিশনার এই নির্বাচনে এক পক্ষকে টেনেছেন। প্রধান নির্বাচন কমিশনার শুধুমাত্র মিশা-জায়েদ খান প্যানেলকে সব রকের সাপোর্ট দিয়েছেন। তিনি আমাদের কোনো সাপোর্ট দেয়নি। তার কীসের এত টান, তিনি কেন এইরকম করলেন। তিনি যে সরকারি চাকরি করেন তারও তদন্ত করা হোক।

গত ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অংশ নেন নিপুণ। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন জায়েদ খান। নির্বাচনে হেরে যান নিপুণ।

Check Also

নায়ক মান্না স্মরণে গান লিখলেন স্ত্রী শেলী মান্না

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক মান্না। অসংখ্য ভক্তকে শোকের সাগরে ভাসিয়ে ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি না-ফেরার …