Home / বিনোদন / জানা গেল পরীমনির অ’শ্লীল ভিডিও তৈরির কারণ

জানা গেল পরীমনির অ’শ্লীল ভিডিও তৈরির কারণ

চিত্রনায়িকা পরীমনি অতিমাত্রায় মাদক সেবন করতেন। নিজের বাড়িকে মিনি বারও বানিয়ে রেখেছেন তিনি। শুধু তাই নয়, নিজের স্বার্থ হাসিলের জন্য বিভিন্ন অশ্লীল ভিডিও তৈরি করতেন পরীমনি।

বৃহস্পতিবার বিকাল ৪টা ৪৫ মিনিটে র‌্যাবের সদর দফতরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, চিত্রনায়িকা পরীমনির বাসায় মিনি বার রয়েছে, যেখানে ডিজে পার্টি করা হতো। সেখানে মাদক গ্রহণ চলতো। নিজের স্বার্থ হাসিলের জন্য বিভিন্ন অশ্লীল ভিডিও তৈরি করতেন পরীমনি। ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে এসব বিষয়ে তদন্ত করা হবে।

তিনি বলেন, পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন নায়িকা পরীমনি। আর চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমনির বাসায় এসব মাদক সরবরাহ করতেন

খন্দকার আল মঈন বলেন, অভিযান চলাকালে পরীমনি লাইভে এসে কেন এই উল্টোপাল্টা কথা বললেন এবং সেটি উদ্দেশ্যপ্রণোদিত কিনা সে বিষয়টিও দেখা হচ্ছে। প্রাথমিকভাবে যাচাই-বাছাই করা হচ্ছে।

র‌্যাব সূত্র জানায়, পরীমনি ও রাজসহ আটক চারজনের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করা হচ্ছে। এর মধ্যে পরীমনির বিরুদ্ধে মাদক আইনে একটি ও রাজের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে দুটি মামলা দায়ের করা হচ্ছে। আটক বাকি দুজন আশরাফুল ইসলাম দীপু ও সবুজ আলীও এসব মামলায় আসামি হবেন।

Check Also

মিলনে রাজি হইনি বলে সিনেমা থেকে বাদ পড়েছি : শ্রীলেখা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহ'ত্যার পর ফিল্ম ইন্ডাস্ট্রির জঘন্য রাজনীতি ও পক্ষপাতদুষ্টের কথা সামনে …