Home / বিনোদন / ছড়িয়ে পড়েছে ছবি-ভিডিও, মামলার হুমকি দিলেন সানাই

ছড়িয়ে পড়েছে ছবি-ভিডিও, মামলার হুমকি দিলেন সানাই

আলোচিত-সমালোচিত সাবেক মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। একসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও পোস্ট করে বিতর্কিত হয়েছেন। তিনি এরই মধ্যে শোবিজ ছাড়ার ঘোষণা দিয়েছেন। শুধু তাই নয়, ইসলামের পথে জীবন পরিচালনার সিদ্ধান্ত নেন।

সম্প্রতি তার নামে বিভিন্ন আইডি ও পেইজ থেকে তার আগের ছবি, ভিডিও পোস্ট করে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হচ্ছে বলে জানিয়েছেন সানাই মাহবুব। এতে বেশ চটেছেন সানাই, জানালেন আইনি ব্যবস্থা নেয়ার পরিকল্পনার কথা।

সম্প্রতি নিজের ফেসবুক পেজ লাইভে আসেন সানাই। তিনি বলেন, অনেক ফেসবুক গ্রুপ ও ইউটিউব চ্যানেল থেকে আমার আগের লাইভ, গানসহ নানা কিছু প্রকাশ করা হচ্ছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। আমি এখন ইসলামের পথে রয়েছি। এসব করা আইনের পরিপন্থী।

তিনি বলেন, আমার ভিডিও ব্যাবহার করে, টাকা কামানোর এসব কাজ কীভাবে করতে পারেন আপনারা! তাই আমি আইনি পথে চলার সিদ্ধান্ত নিয়েছি। শিগগিরই এসব চ্যানেল কিংবা গ্রুপের বিরুদ্ধে মামলা করবো।

তিনি আরও বলেন, একজন পর্দাশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন। আমি চাই আপনারা যারা এমন করছেন তারা এসব বন্ধ করুন। না হয় আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবো।

এর আগে তার কোন ছবি কারো কাছে থাকলে সেগুলো ডিলিট করে দেয়ার অনুরোধ জানান সানাই। সেই সঙ্গে তিনি যেন ইসলামের পথে সঠিকভাবে চলতে পারেন, সেজন্য দোয়াও চেয়েছেন।

Check Also

নায়ক মান্না স্মরণে গান লিখলেন স্ত্রী শেলী মান্না

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক মান্না। অসংখ্য ভক্তকে শোকের সাগরে ভাসিয়ে ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি না-ফেরার …