Home / এক্সক্লুসিভ / ঘুমন্ত মহিলার গা বেয়ে উঠে এল বিশাল কেউটে সাপ, ভিডিও দেখে শিউরে উঠলেন নেটিজেনরা

ঘুমন্ত মহিলার গা বেয়ে উঠে এল বিশাল কেউটে সাপ, ভিডিও দেখে শিউরে উঠলেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়া যে বিনোদনের অন্যতম মাধ্যম তা তো সকলেই জানেন। এর মাধ্যমে জানা যায় না এমন কোন ঘটনা বা তথ্য নেই বললেই চলে। আর পাশাপাশি লক্ষ্য করা যায় বহু ভাইরাল ভিডিও। আর এই ভাইরাল ভিডিও গুলির মধ্যে ব্যাপক লক্ষ্য করা যাচ্ছে একে পর এক সাপের ভিডিও। যা দেখে রীতিমতো আতঙ্কিত হন দর্শকেরা। সম্প্রতি, সামাজিক মাধ্যমে আবারো ভাইরাল হয়েছে হাড় হিম করা একটি সাপের ভিডিও!

এমনিতে সাপ দেখলে গা শিউরে ওঠে আমাদের। তারপরে সাপের বিভিন্ন ভিডিও দেখা মেলে সোশ্যাল মিডিয়ায়, যেগুলি সত্যি আতঙ্কিত করার মতো। আর এবারের ভাইরাল সাপের ভিডিওটিও ঠিক এমনি। এক মহিলাকে জড়িয়ে ধরে রয়েছে কেউটে সাপ! শুনেই অবাক হচ্ছেন তো? আসলে মহিলাটি খাটের উপর ঘুমিয়ে রয়েছেন, সেই সময় ধীরে ধীরে একটি কেউটে সাপ তার গায়ে জড়িয়ে বসে।

সাধারণত, আমরা অনেক ধরনের সাপের ভিডিও দেখতে পাই। যেখানে জানা গিয়েছে অর্ধাংশ মানুষ সেই সাপগুলিকে পুষতেন। কিন্তু, এই কেউটে সাপটি মহিলার পোষা নয়। হঠাৎ করেই এমন ভয়ংকর ঘটনার সম্মুখীন হন তিনি। তবে, মহিলা যেহেতু চুপচাপ শুয়ে ছিলেন, তাই সাপটি কোনো ক্ষতি না করেই নিজের পথে চলে যায়।

উল্লেখ্য ভিডিওটি সুশান্ত নন্দ নামক এক আইপিএস অফিসার নিজস্ব টুইটার চ্যানেলে শেয়ার করেন। আর শেয়ার করতেই তা ভাইরাল হয়ে পড়ে ঝড়ের গতিতে। ইতিমধ্যে এই ভিডিওটিতে যেমন লাইক এসেছে তেমনি নেটিজেনরা নিজেদের মন্তব্যের জেরে ভরিয়ে তুলেছে কমেন্ট বক্স। এই কমেন্টের মধ্যে আবার কিছুটা মজাদার তো কিছুটা আতঙ্ক জনক দুরকম মন্তব্য লক্ষ্য করা গিয়েছে।

Check Also

‘শারীরিক চাহিদা’ মেটাতে না পারায় স্বামীকে খু”ন!

মাত্র দেড় মাস আগে সিরাজগঞ্জের শাহজাদপুরের আগনুকালি গ্রামের মৃত আবুসামার ছেলে শরিফুল (২৫) বিয়ে করেছিলেন …