Home / এক্সক্লুসিভ / গোশতের টুকরায় ভেসে উঠল ‘আল্লাহু’ লেখা

গোশতের টুকরায় ভেসে উঠল ‘আল্লাহু’ লেখা

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় রান্না করা গোশতের টুকরোতে আল্লাহু লেখা দেখা গেছে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে একনজর আল্লাহু লেখা গোশতের টুকরা দেখার জন্য স্থানীয় উৎসুক জনতা ভিড় করে।
সোমবার রাতে উপজেলার চরবেতাগৈর ইউপির চরকামট খালী গ্রামে আব্দুর রাজ্জাকের বাড়িতে রান্না করা গোশতে আল্লাহু লেখা দেখা যায়।

জানা যায়, আব্দুর রাজ্জাকের মেয়ে সখিনা খাতুন ঢাকায় একটি বাসায় গৃহপরিচারিকার কাজ করেন। বাসার মালিক ঈদুল আজহার কোরবানির গোশত সখিনার জন্য রেখে দেন। গত বৃহস্পতিবার মেয়েকে দেখতে গেলে ফ্রিজে রাখা তিন কেজি পরিমাণ গোশত আব্দুর রাজ্জাকের কাছে দিয়ে দেন। সেই গোশত বাড়িতে নিয়ে আসার পর অর্ধেক পরিমাণ সোমবার রাতে রান্না করেন আব্দুর রাজ্জাকের ছোট মেয়ে সুফিয়া খাতুন। আর তখনই গোশতে ভেসে উঠে আল্লাহু লেখা।

সুফিয়া খাতুন জানান, রান্নার সময় হঠাৎ দেখা যায় একটি গোশতের টুকরো পাতিলের ওপরে ভাসছে এবং আল্লাহ লেখাটি দেখা যাচ্ছে। বিষয়টি সুফিয়া তার মাকে জানান। এরপর লোকমুখে মুহূর্তের মধ্যে এ খবর ছড়িয়ে পড়ে এলাকায়।

মাওলানা আফতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোশতের টুকরোতে আল্লাহ লেখা রয়েছে। গোশতের টুকরাটি পরিষ্কার কাপড় দিয়ে বেঁধে পুকুরের গভীর পানিতে ফেলে দেওয়ার জন্যে তিনি পরামর্শ দেন।

মঙ্গলবার দুপুরে আব্দুর রাজ্জাকের বাড়িতে গিয়ে স্থানীয় উৎসুক জনতার ভিড় লক্ষ্য করা যায়।

আব্দুর রাজ্জাক বলেন, হুজুরের কথামতো আল্লাহু লেখা গোশতের টুকরা পরিষ্কার কাপড়ে বেঁধে পুকুরের গভীর পানিতে ফেলে দিয়েছি। এটি অলৌকিক ঘটনা এবং মহান আল্লাহ তায়ালার কুদরত।

Check Also

ঘুমের মধ্যে পায়ে টান লাগা বড় কোনো বিপদের ইঙ্গিত নয় তো?

মাঝরাতে অনেকেরই পায়ে টান লেগে ঘুম ভেঙে যায়। যা খুবই যন্ত্রণাদায়ক। এই যন্ত্রণা কয়েক সেকেন্ড …