Home / বিনোদন / কয়েকদিন পরই মা হচ্ছেন পপি, সন্তানের বাবা মালয়েশিয়ান প্রবাসী

কয়েকদিন পরই মা হচ্ছেন পপি, সন্তানের বাবা মালয়েশিয়ান প্রবাসী

নান্দনিক অভিনয়ের পাশাপাশি দৈহিক উচ্চতা, সৌন্দর্য ও আকর্ষণীয় ফিগারের কারণে পপি ছিলেন পরিচালক-প্রযোজকদের পছন্দের তালিকার শীর্ষে। দুই যুগের ক্যারিয়ারে অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করেছেন ঢাকাইয়া ছবির এই নায়িকা। কিন্তু হঠাৎ করেই উ’ধাও হয়ে যান এই নায়িকা। পরিচিত জনদের সঙ্গেও খুব একটা দেখা সাক্ষাৎ নেই তার।

পপির এই আড়ালে চলে যাওয়া নিয়ে গু’ঞ্জন ডালপালা যখন ছড়াচ্ছিলো ঠিক তখনই পপির এক বিশ্বস্ত সূত্র থেকে জানা যায় তিনি মা হতে চলেছেন। নায়িকা মালয়েশিয়ান এক প্রবাসীকে বিয়ে করে বর্তমানে বারিধারার এক ফ্ল্যাটে থাকছেন। গেল মার্চে পপির বিয়ের গু’ঞ্জনে’র খবর গণমাধ্যমে প্রকাশ হয়।

নায়িকা নাকি নিজের ইস্কাটনের বাসাও ছেড়ে দি’য়েছেন। স্বামীর দেয়া ফ্ল্যাটেই থাকছেন তিনি। তারকাদের বিয়ে গোপন রাখার বিষয়টি নতুন কিছু নয়। সিনেমাপাড়ার এমনও গু’ঞ্জ’ন ছড়িয়েছে পপি আর অভিনয়ে ফিরবেন না। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকবেন। কিন্তু এসবই খোলাসা হবে পপি মা হওয়ার পরে যখন আবার ক্যামেরার সামনে আসবেন।

মূলত সন্তানসম্ভবা হওয়া কারণেই এখন তিনি আ’ড়ালে চলে গিয়েছেন বলে বিশ্ব’স্ত সূত্রটি জানিয়েছে। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। সর্বশেষ গত বছরের ডিসেম্বরের ২৩ তারিখ ফেসবুকে পোস্ট করেছেন পপি। এরপর থেকেই অনেকটাই উ’’ধাও পপি। ‘ভালোবাসার প্রজাপ্রতি’ ছবির শুটিং অর্ধেক করেই লাপা’ত্তা হয়ে যান এই নায়িকা। এ ছবি ছাড়াও আরো একটি ছবিতে চু’ক্তিব’দ্ধ হওয়ার কথাও ডিসেম্বরেই জানিয়েছিলেন এ নায়িকা।

Check Also

পর্নো জগতের সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন মিয়া খলিফা

পর্নো দুনিয়া সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন পর্নো জগতের বিখ্যাত সাবেক তারকা মিয়া খলিফা (২৬)। অভিযোগ …