Home / সারাদেশ / কানের দুলই হলো কাল, পুকুরে ভাসল ছোট্ট মরিয়মের লাশ

কানের দুলই হলো কাল, পুকুরে ভাসল ছোট্ট মরিয়মের লাশ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় প্রতিবেশীর পুকুর থেকে সাত বছর বয়সী এক শিশুর লা'শ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় লা'শটি উদ্ধার করা হয়।

নিহতের নাম মরিয়ম খাতুন। সে উপজেলার মাদারহুদা গ্রামের খাইরুল ইসলামের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ে প্রথম শ্রেণির ছাত্রী ছিল। মেয়েটির কানের দুল ছিনিয়ে নিয়ে হ'ত্যার পর পানিতে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ মরিয়মের বাবার। তবে বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে শিশুদের সঙ্গে খেলতে বের হয় মরিয়ম। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। দিনভর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন পরিবারের সদস্যরা। সন্ধ্যার পর গ্রামের আশপাশ পুকুরে নেমে খোঁজ করতে থাকেন গ্রামের লোকজন। সন্ধ্যায় এক প্রতিবেশীর পুকুর থেকে মরিয়মের লা'শ উদ্ধার করা হয়।

মরিয়মের বাবা খাইরুল ইসলাম অভিযোগ করে বলেন, আমার মেয়ের কানে স্বর্ণের দুল ছিল। সে যদি পুকুরে ডুবে যেত তাহলে তার দুই কানের দুল থাকত। নিশ্চয় তার কানের দুল ছিনিয়ে নিয়ে কেউ তাকে হ'ত্যার পর পানিতে ফেলে দিয়েছে। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিছুজ্জামান বলেন, লা'শ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। শিগগিরই রহস্য বেরিয়ে আসবে।

Check Also

যেভাবে নামকরণ করা হলো ঘূর্ণিঝড় ‘সিত্রাং’

ঘূর্ণিঝড় সিত্রাং ধেয়ে আসছে। বাংলাদেশের বিভিন্ন উপকূলীয় এলাকায় আগামী মঙ্গলবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় আঘাত হানতে …