Home / বিনোদন / কাঠগড়ায় পরীমনির কাণ্ড, হট্টগোলে বিচারকের এজলাস ত্যাগ

কাঠগড়ায় পরীমনির কাণ্ড, হট্টগোলে বিচারকের এজলাস ত্যাগ

চিত্রনায়িকা পরীমনিকে গ্রেফতারের পর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বৃহস্পতিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এ সময়ে তাকে এক নজর দেখার জন্য আইনজীবীরাসহ ভিড় করেন উৎসুক জনতা।

পরে পরীমনিকে এজলাসে আসামির কাঠগড়ায় তোলা হলে সাদা শার্ট পরা এক যুবককে জড়িয়ে ধরেন তিনি। এরপরই পুলিশ সদস্যরা ওই যুবককে সরিয়ে দিলে নারী পুলিশ সদস্যরা পরীকে ঘিরে ফেলেন।

এ ঘটনার পরই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বিচারক মো. মামুনুর রশিদ আসন গ্রহণ করলে আইনজীবীদের মধ্যে মামলা পরিচালনা নিয়ে বিবাদ শুরু হয়। অনেকে পরীমনির মামলা গ্রহণ করার আগ্রহ প্রকাশ করেন।

এ সময় ঢাকা বারের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রচি ও গোলাম কিবরিয়া জোবায়ের মামলা পরিচালনা করতে চান। অন্যদিকে অ্যাডভোকেট নীলাঞ্জনা রিফাত সুরভীও মামলা পরিচালনার দায়িত্ব নিতে চান।

এ নিয়ে আইনজীবীদের মধ্যে বাকবিতণ্ডা ও ঝগড়া-বিবাদ এবং হট্টগোল শুরু হলে বিচারক এজলাস ত্যাগ করেন। আইনজীবীদের বাকবিতণ্ডা শেষে বিচারক পরীমনিকে তার আইনজীবীর বিষয়ে বললে তিনি নীলাঞ্জনা রিফাতকে দিয়ে মামলা পরিচালনা করার কথা বলেন। এরপরে বিচারক আবার এজলাসে উঠলে শুনানি শুরু হয়।

আর শুনানি শেষ হয় রাত ৯টা ৮মিনিটে। শুনানি শেষে পরীমনিকে আদালতের এজলাস থেকে নিয়ে যাওয়া হয়। আদালতে পুরো সময়ই নিশ্চুপ ছিলেন পরীমনি।

গত বৃহস্পতিবার সন্ধ্যার পরীমনি ও তার সহযোগী দীপু এবং প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব।

বনানী থানার মাদক মামলায় পরীমণিসহ চার জনকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করে মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার পুলিশ। পরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশিদ তাদের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত বুধবার রাতে বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে পরীমনি ও রাজকে আটক করে র‍্যাব। অভিযানকালে তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

Check Also

মিলনে রাজি হইনি বলে সিনেমা থেকে বাদ পড়েছি : শ্রীলেখা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহ'ত্যার পর ফিল্ম ইন্ডাস্ট্রির জঘন্য রাজনীতি ও পক্ষপাতদুষ্টের কথা সামনে …