Home / সারাদেশ / কথা ছিল বড় ভাই এলে করাবেন বিয়ে, এর আগেই জানালেন ‘বিদায়’

কথা ছিল বড় ভাই এলে করাবেন বিয়ে, এর আগেই জানালেন ‘বিদায়’

তিন ভাইয়ের মধ্যে ছিলেন সবার ছোট। ছোট হওয়ায় আদরও করতেন সবাই। কথা ছিল বড় ভাই দেশে এলে করাবেন বিয়ে। কিন্তু এর আগেই ঘটে গেল অঘটন। ফেসবুকে ‘বিদায়’ লিখে নিজের রাইফেলের গুলিতে নিলেন চিরবিদায়।

বলছি রাজধানীর উত্তরায় র‍্যাব সদর দফতরে মাথায় গুলি লেগে মারা যাওয়া শুভ মল্লর কথা। তিনি চট্টগ্রামের মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের জয়পুর পূর্বজোয়ার গ্রামের কালু মল্লর ছেলে। পুলিশ কনস্টেবল শুভ প্রেষণে র‍্যাবে কর্মরত ছিলেন।

সোমবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে বিকেল ৫টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে এটি দুর্ঘটনা নাকি আত্মহ'ত্যা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন র‍্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন।

নিহত শুভর প্রতিবেশী মাঈন উদ্দিন জানান, ছোট বেলায় মাকে হারান শুভ। এরপর তাদের তিন ভাইকে আদর-যত্নে বড় করেন বাবা কালু মল্ল। শুভ সবার ছোট হওয়ার তার প্রতি সবার আদরও ছিল বেশি। তার বড় ভাই বিদেশে থাকেন। তিনি দেশে এলেই শুভকে বিয়ে করানোর কথা ছিল। কিন্তু শুভ অন্য মেয়েকে পছন্দ করলেও তাকে মেনে নিচ্ছিলেন না বাবা ও ভাইয়েরা। এর জেরে তিনি আত্মহ'ত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

Check Also

নিজ বিদ্যালয়ের শ্রেণীকক্ষেই মিলল প্রধান শিক্ষকের লাশ

ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না গ্রামে বিদ্যালয়ের শ্রেণীকক্ষে গলায় ফাঁস নিয়ে আত্মহ'ত্যা করেছে একটি বিদ্যালয়ের প্রদান …