Home / বিনোদন / ওজন বেশি হওয়ায় আমি নাকি সঙ্গমে সক্রিয় নই: রোশন

ওজন বেশি হওয়ায় আমি নাকি সঙ্গমে সক্রিয় নই: রোশন

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিংয়ের দাম্পত্য কলহ থামছেই না। মনের দূরত্ব তৈরি হয়েছে অনেক আগে। প্রায় এক বছর এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী। কাগজে কলমে তিন নম্বর বিয়ের পাট চুকিয়ে ফেলতে চান অভিনেত্রী।

রোশন জানান, শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। সেখান থেকেই খবর পেয়েছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি স'ঙ্গমে সক্রিয় নই। এ রকম নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে।

এই ধরণের কুরুচিকর মন্তব্য মর্মাহত রোশন। তার কথায় শ্রাবন্তী নিজে সরাসরি একথা তাকে না বললেও, যাদের মুখে তিনি শুনেছেন তারা সবাই রোশনের বিশ্বস্ত বন্ধু।

রোশন বললেন, আমি চোর অপবাদও পেয়েছি। আমি নাকি শ্রাবন্তীর এক কোটি টাকা নিয়ে চলে এসেছি! আমার প্রাক্তন বান্ধবীকে ফোন করে আমার বিষয়ে নানা রকম কথাবার্তা বলা হচ্ছে। ওদের রাজনৈতিক ক্ষমতা বেশি। ওরা চাইলে আমার সঙ্গে নাকি যা খুশি করতে পারে। আমার পরিবারকেও টেনে এনে অসম্মান করা হচ্ছে।

রোশনের কথায়, তার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে শ্রাবন্তী যেন তা আদালতে করেন। পরিস্থিতিকে এইভাবে কলুষিত করবার কোনও প্রযোজন নেই, দাবি তার। অন্যদিকে গত কয়েক মাস ধরেই সংবাদমাধ্যমে জোর গুঞ্জন নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার বন্ধুত্ব এখন টলিপাড়ার চর্চার বিষয়।

Check Also

পর্নো জগতের সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন মিয়া খলিফা

পর্নো দুনিয়া সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন পর্নো জগতের বিখ্যাত সাবেক তারকা মিয়া খলিফা (২৬)। অভিযোগ …