Home / এক্সক্লুসিভ / এ হোটেলে বিনা পয়সায় রাত কাটাতে চাইলে বিসর্জন দিতে হবে গো’পনীয়তা

এ হোটেলে বিনা পয়সায় রাত কাটাতে চাইলে বিসর্জন দিতে হবে গো’পনীয়তা

হোটেলটি যথেষ্ট কেতাদুরস্ত। এখানে থাকার খরচও যথেষ্ট। কিন্তু এই হোটেলই একটা দারুণ অফার দিচ্ছে। নিজের গোপনীয়তা বিসর্জন দিতে পারলে এখানে রাত কাটানো যাবে বিনা খরচে।

এ হোটেলে থাকার খরচ সকলের পক্ষে বহন করা সম্ভব নয়। প্রথমসারির বিলাসবহুল হোটেল। সেই হোটেলের লবির ঠিক মাঝখানে রয়েছে একটি ঘর। সেই ঘরে কিন্তু একটি টাকাও খরচ না করে যে কেউ রাত কাটাতে পারেন।

কেউ যদি রাজি হন ওই ঘরে থাকতে, হোটেল তাঁর কাছ থেকে ওই ঘরে রাত কাটানোর খরচ নেবে না। এই অফার দিচ্ছে হোটেলই। কিন্তু কেন এমন সুযোগ দিচ্ছে তারা?

হোটেলের লবির মাঝে কার্যত সকলের যাতায়াত। সেখানেই রয়েছে ঘরটি। ঘরে রয়েছে ডবল বেড। রয়েছে অন্যান্য সুযোগ সুবিধা। তবে ঘরটির একটিই সমস্যা। ঘরটি তৈরি হয়েছে কাচ দিয়ে। ফলে চারিদিক থেকে ঘরটি স্বচ্ছ। যে কেউ লবি দিয়ে যাতায়াত করতে গেলে ঘরের মধ্যে থাকা ব্যক্তির প্রতিটি পদক্ষেপ দেখতে পাবেন। ফলে থাকবে না কোনও গোপনীয়তা। থাকবে না ব্যক্তিগত মুহুর্ত। যাকে জিরো সুইট বলে ব্যাখ্যা করেছে স্পেনের দ্বীপ শহর ইবিজা-র এই হোটেল।

কেন এমন আজব ঘর বানিয়ে রেখেছে হোটেল? হোটেলের তরফে জানানো হয়েছে, যাঁরা লজ্জা পান তাঁদের জন্য এ ঘর নয়। তবে এই ঘর থেকে রেডিও জকি বা কোনও রেডিও অনুষ্ঠান হতেই পারে। সেজন্য এই ঘরের তুলনা হয়না। তাছাড়া কেউ যদি সাহস করে গোপনীয়তা বিসর্জন দিয়ে এ ঘরে রাত কাটাতে চান তাহলে তাঁর পকেট থেকে এক পয়সাও খসবে না। এমন নয় যে কেউ এখানে থাকেন না। বেশ কয়েকজন ইতিমধ্যেই এক রাত এই ঘরে কাটিয়ে ফেলেছেন।

Check Also

‘শারীরিক চাহিদা’ মেটাতে না পারায় স্বামীকে খু”ন!

মাত্র দেড় মাস আগে সিরাজগঞ্জের শাহজাদপুরের আগনুকালি গ্রামের মৃত আবুসামার ছেলে শরিফুল (২৫) বিয়ে করেছিলেন …