Home / বিনোদন / এফডিসিতে পরিচয়, ৮ মাস ‘লিভ টুগেদার’ শেষে যুবক উধাও

এফডিসিতে পরিচয়, ৮ মাস ‘লিভ টুগেদার’ শেষে যুবক উধাও

সাভারের আশুলিয়ার জিরানী এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে আট মাস ধরে তরুণীকে একাধিকবার ধ'র্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মো. খোরশেদ আলমের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণী।

খোরশেদ আলমের বাড়ি মাদারীপুর সদরের ডিসিসিবাড়ি এলাকায়। তবে তিনি রাজধানীর মিরপুর ১১ নম্বরে থাকেন।

ভুক্তভোগী তরুণী জানান, বছরখানেক আগে ঢাকার এফডিসিতে ওই যুবকের সঙ্গে তার পরিচয় হয়। এরপর থেকে মুঠোফোনে দুজনের কথা চলে। একপর্যায়ে তাকে বিয়ের প্রস্তাব দেন খোরশেদ। এরপর তারা একসঙ্গে দেশের বিভিন্ন স্থানে ঘুরতে যান। তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়।

পরে স্বামী-স্ত্রী পরিচয়ে জিরানী এলাকায় একটি ভাড়া বাসায় ওঠেন তারা। একসঙ্গে আট মাস থাকলেও বিয়েতে গড়িমসি করেন খোরশেদ। একপর্যায়ে তাকে বিয়ে করবেন না বলে উধাও হয়ে যান তিনি। একই সঙ্গে যোগাযোগও বন্ধ করে দেন।

আশুলিয়া থানার এএসআই আল আমিন জানান, এ ঘটনায় থানায় অভিযোগ করেন ওই তরুণী। এর পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে তেমন কোনো সত্যতা পাওয়া যায়নি।

জিরানী এলাকার ভাড়া বাড়িটির ব্যবস্থাপক সায়মনসহ প্রতিবেশীরা জানান, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে এ বাড়িতে ভাড়া থাকছেন খোরশেদসহ ওই তরুণী। মাঝে মধ্যে তাদের ঝগড়া লাগতো। তাদের বিয়ে হয়েছে কিনা তা জানেন না তারা।

Check Also

পরীমনির বাসায় মিলেছে ভয়ঙ্কর এলএসডি-আইস মাদক

রাজধানীর বনানীতে আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসায়অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন …