Home / বিনোদন / এখন আর আগেরমত তৃপ্তি পাই না, একটা জিনিস আর কতদিনঃ কৌশানি

এখন আর আগেরমত তৃপ্তি পাই না, একটা জিনিস আর কতদিনঃ কৌশানি

কলকাতার নায়িকা কৌশানি মুখার্জি নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন। এর নাম ‘রাতের শহর’। এতে তার বিপরীতে থাকছেন বাস্তব জীবনের প্রেমিক বনি সেনগুপ্ত। এর আগেও তারা বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে কাজ করেছিলেন।

সায়ন বসু চৌধুরী নির্মাণ করতে যাচ্ছেন এটি। সম্প্রতি এর ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেল, হলুদ শার্ট-কালো জিন্স, হাতে পিস্তল। এভাবেই বাস্তব জীবনের নায়িকার রক্ষাকর্তা বনি। আলগোছে তার বাহু জড়িয়ে কৌশানি।

জানা গেছে, এর অধিকাংশ শুটিং হবে রাতে। সেদিক থেকে একটা চ্যালেঞ্জ বনি-কৌশানি দুজনের জন্যই। তবে অভিনেত্রী জানালেন, চ্যালেঞ্জ নিতেই তিনি ভালোবাসেন। তার ভাষ্য, ‘চ্যালেঞ্জ না থাকলে এখন আর অভিনয় করে তৃপ্তি পাই না।

অভিনেত্রী কৌশানি বলেন, ‘শুধু শহর কলকাতা নয়, দেশ-বিদেশের নানা শহরের বুকে রাত নেমে আসার সাক্ষী আমি। বিদেশে বেড়াতে গেলে বের হই অন্ধকারে। এ ছাড়া পূজার সময় কলকাতায় রাত বলে তো কিছুই থাকে না। ’

কৌশানি আরো বলেন, ‘আমরা ছক ভেঙেছি। সেই আগের বনি-কৌশানী জুটি কিন্তু নেই। যারা গাছের ডাল ধরে প্রেম করে। মিষ্টি মিষ্টি গান গায়। সময়ের সঙ্গে তাল মিলিয়ে গল্পনির্ভর সিনেমা, চিত্রনাট্য বেছে নিচ্ছি। ’

২০১৪ সালে ‘বরবাদ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন বনি। এর পরের বছর বনির নায়িকা হয়ে কৌশানির অভিষেক। একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেমে জড়িয়েছেন তারা। যদিও বিয়ে করেননি এখনো। তবে তারা একসঙ্গেই বসবাস করেন বলে শোনা যায়।

Check Also

চিৎকার করছিলাম ঐসব না করতে, তবু ছাড়েনি : রেশমি

ঐসব না করতে চিৎ’কার করছিলাম-বলিউডের মি’ডিয়া পাড়ায় প্রায়ই শো’না যায় কা’স্টিং কা’উচের কথা। সো’জা কথায় …