Home / সারাদেশ / ইউটিউব দেখে শিখেছেন মন্ত্র, ধারণ করেছেন ৪০ নারীর আপত্তিকর ভিডিও

ইউটিউব দেখে শিখেছেন মন্ত্র, ধারণ করেছেন ৪০ নারীর আপত্তিকর ভিডিও

হবিগঞ্জের বানিয়াচং-এ অপচিকিৎসা ও নারীদের আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে এক ভণ্ড কবিরাজকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তার মোবাইল, কম্পিউটার ও মেমোরি কার্ড থেকে ৪০ জন নারীর আপত্তিকর ভিডিও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আহাদুর রহমান ঐ উপজেলার কুর্শা খাগাউড়া গ্রামের শোল্লুক মিয়ার ছেলে। শুক্রবার দুপুরে একই উপজেলার ইমামবাড়ি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৯ হবিগঞ্জ সিপিসির কমান্ডার লেফটেন্যান্ট মোহাম্মদ নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কবিরাজ আহাদুর রহমান পড়াশুনা করেছেন পঞ্চম শ্রেণি পর্যন্ত। কবিরাজি করার আগে হবিগঞ্জ ও মৌলভীবাজারে বিভিন্ন হোটেল-রেস্টুরেন্টে ওয়েটারের কাজ করতেন। দুই বছর আগে ইউটিউব দেখে যাদু-মন্ত্র শিখে কবিরাজিকে পেশা হিসেবে বেছে নেন। ইমামবাড়ি বাজারে চেম্বার বসিয়ে বান, যাদু, চালান, স্বামী-স্ত্রীর অমিল, বিয়ে না হওয়া, গর্ভ নষ্ট না হওয়াসহ বিভিন্ন রোগের অপচিকিৎসা শুরু করেন।

লেফটেন্যান্ট নাহিদ জানান, অপচিকিৎসার এক পর্যায়ে প্রতারণার আরো ভয়ঙ্কর ফাঁদ তৈরি করেন ভণ্ড কবিরাজ আহাদ। গোপন রোগের চিকিৎসার নামে নারীদের ফাঁদে ফেলে আপত্তিকর ভিডিও ধারণ করতেন। পরে সেগুলো ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা আদায় করতেন। তার চেম্বার থেকে উদ্ধার হওয়া মোবাইল, কম্পিউটার ও মেমোরি কার্ডে অন্তত ৪০ জন নারীর আপত্তিকর ভিডিও পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদে এসব তথ্য স্বীকার করেছেন ঐ ভণ্ড কবিরাজ।

একাধিক ভুক্তভোগীর অভিযোগে শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে আহাদুর রহমানকে গ্রেফতার করেছে র‍্যাব। ঐ সময় তার দুই সহযোগী পালিয়ে যায়। রাতেই তাকে বানিয়াচং থানায় হ'স্তান্তর করা হয়েছে।

Check Also

কলেজছাত্রকে তুলে নিয়ে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত

ঝালকাঠির রাজাপুরে সিফাতুল ইসলাম তামিম নামে এক কলেজছাত্রকে তুলে নিয়ে হাতুরি ও রড দিয়ে পিটিয়ে …