Home / বিনোদন / ‘আলুপোস্ত’ বৌদির পর এবার এল ‘শাক’ বৌদি, বৌদির উন্মুক্ত যৌবনে মুগ্ধ নেটিজেনরা

‘আলুপোস্ত’ বৌদির পর এবার এল ‘শাক’ বৌদি, বৌদির উন্মুক্ত যৌবনে মুগ্ধ নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আলুপোস্ত বৌদি (Alu Posto Boudi) রিম্পিকে এখনও ভোলেননি নেটিজেনরা। তারই মধ্যে এবার ফের খোলামেলা পোশাকে রান্না শিখিয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলেন স্বল্পবসনা ২ সুন্দরী। নেটিজেনদের সযত্নে কলমি শাক আর লাল শাক রান্না শেখালেন সুন্দরীরা। যদিও রান্নার চেয়ে রাঁধুনীই নেটিজেনদের কাছে প্রধান আকর্ষণ।

‘ইউনিক ভিলেজ ফুড’ (Unique Village Food) নামের একটি ইউটিউব চ‍্যানেলে রান্না শেখান স্বল্পবসনা সুন্দরীরা। এর আগে মডেল রিম্পির শেখানো আলুপোস্ত, টমেটোর চাটনি, কুমড়োর ভর্তা রান্না ভাইরাল হয়েছিল ইউটিউবে। সাধারণ রান্না রেঁধে দেখিয়েই ১ লক্ষেরও বেশি সাবস্ক্রাইবার বানিয়ে ফেলেছে এই ইউটিউব চ্যানেল। আর ভিউ? সে তো বাড়তে বাড়তে আকাশ ছোঁয়া।

তবে শুধু আলু পোস্ত বৌদি রিম্পিই নয়, ‘ইউনিক ভিলেজ ফুড’ এর কিন্তু এমন রেঁধে দেখানোর মতো সুন্দরী আরও অনেকেই আছেন। এই যেমন সদ্য মধু এবং বর্ষা নামের দুই সুন্দরী কলমি শাক এবং লাল শাক রেঁধে দেখিয়ে মুহূর্তের মধ্যেই ভাইরাল হলেন। খোলা মাঠে ততোধিক খোলামেলা শাড়ি-ব্লাউজ পরে মাটির উনুনে মধু শেখালেন লাল শাক রান্নার রেসিপি এবং বর্ষা শেখালেন কলমী শাকের রেসিপি।

উল্লেখ্য, ৪ মাস আগে আলুপোস্ত বৌদির শেখানো রান্নার ভিডিও নিয়ে হৈচৈ পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। ব্যাপকভাবে ট্রোল হতে হয়েছিল তাকে। তারপর থেকে চার মাসের মধ্যে একটিও নতুন ভিডিও আপলোড করেননি রিম্পি। অবশেষে মধু এবং বর্ষাকে নিয়ে ফিরলো ‘ইউনিক ভিলেজ ফুড’। সুন্দরীদের দেখে নজর ফেরাতেই পারলেন না নেটিজেনরা।

৯ দিনের মধ‍্যেই লাল শাক রান্নার ভিডিওতে ভিউ হয়েছে ১ লক্ষের উপরে। আর ২ দিন আগেই যেখানে কলমি শাক রান্নার ভিডিও আপলোড করা হয়েছে সেখানে ভিড় বাড়তে বাড়তে ৩৮ হাজার ভিউ ছাড়িয়ে গিয়েছে! এদিকে এই ভিডিও দেখে নেটিজেনদের রোষ গিয়ে পড়েছে ইউটিউব চ্যানেল এবং তার সুন্দরী রাঁধুনিদের উপর। অশ্লীলতার চরম সীমা ছাড়িয়েছেন তারা! অভিযোগ নেটিজেনদের।

রান্নার নামের ‘নোংরামি’ দেখিয়ে ভিউ আনার প্রচেষ্টা! এমনভাবে কটাক্ষ হানতেও ছাড়ছেন না নেটিজেনরা। মাস কয়েক আগে গ্যাসে আ'গুন না জ্বালিয়েই ‘রূপের আ'গুনে’ আলুপোস্ত, কুমড়ো ভর্তা, ডিম কষার রান্না দেখিয়ে ব্যাপকভাবে ট্রোল হয়েছিলেন রিম্পি। মধু এবং বর্ষাও এবার সেই দলে শামিল।

Check Also

নায়ক মান্না স্মরণে গান লিখলেন স্ত্রী শেলী মান্না

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক মান্না। অসংখ্য ভক্তকে শোকের সাগরে ভাসিয়ে ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি না-ফেরার …