Home / বিনোদন / আমার মতো সিদ্ধান্ত যেন অন্য কেউ না নেয়: সানি লিওন

আমার মতো সিদ্ধান্ত যেন অন্য কেউ না নেয়: সানি লিওন

বলিউড অন্যতম তারকা সানি লিওন। নীল দুনিয়া থেকে নিজের অবস্থান গড়ে নিয়েছেন এই অভিনেত্রী। হিন্দি রিয়েলিটি শোয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন এই প্রাক্তন পর্নো তারকা।

২০১২ সালে ‘জিসম-টু’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরই মধ্যে অভিনয় ক্যারিয়ারের প্রায় ১০ বছর পার করলেন। তবে এখনো অতীত নিয়ে কথা বলতে গিয়ে বেদনায় ভরে উঠে সানি লিওনের মন।

ইন্ডিয়া ডটকমের সঙ্গে আলাপকালে সানি লিওন বলেন- আমি উঠে দাঁড়ানোর জন্য যা করেছি, তা সত্য এবং আমার কাজের দায়ও আমার। আমি আমার জীবনের পছন্দগুলো জানি, জীবনে এমন কিছু সিদ্ধান্ত নিয়েছিলাম যা হয়তো অন্য কেউ নিত না। আমি চাই না আমার মতো সিদ্ধান্ত অন্য কেউ নিক। আমার নিজের বিষয়ে মিথ্যা বলিনি, নিজের বিষয়ে অন্যের কাছে কোনো কিছু গোপনও করিনি।

ব্যক্তিগত জীবনে ড্যানিয়েলের সঙ্গে ঘর বেঁধেছেন সানি লিওন। দাম্পত্য জীবনে এখন অনেক সুখী এই অভিনেত্রী। তা জানিয়ে তিনি বলেন, প্রতিদিন একাধিকবার আমি এবং ড্যানিয়েল বলি- আমরা আমাদের জীবনকে অনেক ভালোবাসি। আমরা আমাদের জীবনের প্রতিটি মুহূর্তকে ভালোবাসি, আমাদের পরিবারকে ভালোবাসি এবং তাদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসি। আমি খুব খুশি আমার জীবনে কোনো কিছুর অভাব নেই। কাজ, প্রোডাকশন, মেকআপ লাইন, ক্লোদিং লাইন- অনেক কিছুই আছে।

সম্প্রতি আর্থিক প্রতারণার শিকার হন সানি লিওন। তার প্যান কার্ড ব্যবহার করে এই আর্থিক জালিয়াতি করা হয়েছে বলে জানিয়েছেন বলিউড অভিনেত্রী। একটি টুইট করে সানি জানান, তার প্যান কার্ড ব্যবহার করে এক ব্যক্তি দু’হাজার টাকা ঋণ নিয়েছেন। এক আর্থিক সংস্থাকে এ বিষয়ে অভিযোগ জানালেও কোনও সাহায্য পাওয়া যায়নি বলে সানির অভিযোগ। কিছুক্ষণ পরেই যদিও টুইটটি মুছে দেন তিনি।

Check Also

নায়ক মান্না স্মরণে গান লিখলেন স্ত্রী শেলী মান্না

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক মান্না। অসংখ্য ভক্তকে শোকের সাগরে ভাসিয়ে ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি না-ফেরার …