Home / বিনোদন / “আমাকে থামানো যাবে না”! ৩৫ বছর বয়সে কিসের ইঙ্গিত দিলেন শ্রাবন্তী?

“আমাকে থামানো যাবে না”! ৩৫ বছর বয়সে কিসের ইঙ্গিত দিলেন শ্রাবন্তী?

বাংলা সিনেমার ফ্যান আর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম জানে না এমন বাঙালি সিনেমা প্রেম দর্শক খুঁজে পাওয়া যাবে না। শিশু শিল্পী হিসাবে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন আর আজ বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিগণিত হন তিনি।

টিভির পর্দার বাইরেও সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের নিয়ে আলাদা জগত গড়ে তুলেছেন শ্রাবন্তী। এর মাধ্যমে নিজের অনুরাগীদের আরো কাছাকাছি আসা যায় এমনটাই মনে করেন তিনি।

তাই তো ভক্তদের কখনো নিরাশ করে না অভিনেত্রী। তার কাজ হোক কিংবা ব্যক্তিগত জীবন সবটাই খোলামেলা রাখেন তিনি নিজের অনুরাগীদের সামনে।

সম্প্রতি আবার একটি নতুন পোস্ট করেছেন যেখানে প্রমাণ করে দিয়েছেন তিনি অপ্রতিরোধ্য। এই ছবিতে নায়িকার পরনে রয়েছে স্লিট গাউন। উরু থেকে পা পুরোটাই স্পষ্ট। নীল রঙের পোশাক আর তার মধ্যে সাদা রঙের হাজার গোলাপ যেন ছড়িয়ে রয়েছে নায়িকার শরীর জুড়ে।

ছবিগুলি শেয়ার করে নায়িকা ক্যাপশনে লিখেছেন আমাকে থামানো যাবে না। এই বয়সে আবার নতুন করে অভিনয় জগতে নিজের অবদান রাখতে চলেছেন তিনি। বহুদিন অভিনয় জগত থেকে দূরে ছিলেন নায়িকা। এবার আবার স্বমহিমায় নিজের প্রতিভা তুলে ধরতে চলেছেন নিজের ভক্তদের জন্য।

এদিকে নায়িকার এই ক্যাপশন ঘিরে নানা ধরনের জল্পনা শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। কেউ কেউ বলছে হ্যাঁ, তিনটে বিয়ে করেছ আর কে আটকাবে তোমাকে? আবার কেউ বলছে চার নম্বর বিয়ে করা থেকে থামো এবার।

Check Also

ব্যা’থা লাগছে আ’স্তে ভিতরে দাও: প্রিয়াঙ্কা চোপড়া

ইনস্টাগ্রামে তার প্রতিটি ছবিই ভক্তদের হৃদয়ে ঝড় তুলছে। বলিউড ছাড়িয়ে আন্তর্জাতিক তারকা হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা …