Home / Daily Health Tips / আবারও বিয়ে করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

আবারও বিয়ে করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

অনেকটা সিনেমার গল্পের মত। এক জীবনে একাধিকবার মেহেদীতে হাত রাঙ্গানো, আর একাধিকবার অন্যের গলায় মালা পড়ানোই কী তাহলে অভিনেত্রী মাহিয়া মাহির বেলায়ও হতে যাচ্ছে !

এই তো ক’দিন আগেই সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে মাহির ছাড়াছাড়ি হয়। সেই রেশ কাটতে না কাটতেই নতুন খবর হচ্ছে অভিনেত্রী মাহি নতুন সম্পর্কে জড়িয়েছেন। ছেলের নাম রাকির সরকার। গাজীপুরের রাজনীতিতে প্রভাবশালী পরিবারের সদস্য রাকিব সরকারের আরেক পরিচয় তিনি ব্যবসায়ী। বড় ভাই রাসেল সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক।

যদিও আনুষ্ঠানিকভাবে দু’জনের কেউই বিয়ের বিষয়টি স্বীকার করেননি। তবে রাকিব সরকারের একজন ঘনিষ্ট ব্যক্তি বিয়ের বিষয়টি স্বীকার করেছেন এবং জানিয়েছেন, বিষয়টি গাজীপুরে এখন ওপেন সিক্রেট। একইভাবে রাকিব সরকারের পরিবারের একজন সদস্য বিষয়টি নিয়ে বিব্রতকর বলে মন্তব্য করেছেন। আনুষ্ঠানিকভাবে বিয়ের বিষয়টি পরিবারের জানা নেই বললেও পরিবারের ওই সদস্য এমন একটি খবরের কথা স্বীকার করেছেন।

তবে আনুষ্ঠানিকভাবে বিয়ের বিষয়টি স্বীকার করুন, আর নাই করুন মাহিয়া মাহি এবং রাকিব সরকারের একাধিক ছবি রয়েছে গণমাধ্যমের কাছে। ছবি দেখে মনে হচ্ছে দু’জন খুব পূর্ব পরিচিত। কিন্তু বাস্তবে গাজীপুরের কেউই তাদের আগে থেকে পরিচিত বলে মানতে নারাজ, বরং গাজীপুরের অনেকেই তাদের বিয়ের বিষয়টি সত্য বলে জানিয়েছেন।

উল্লেখ্য, রাকিব সরকারের গাড়ীর ব্যবসা, রিসোর্ট ব্যবসা ছাড়া একাধিক ব্যবসা রয়েছে। রাকিব সরকারের দুই সন্তানও রয়েছে।

সূত্র: চ্যানেল টোয়েন্টিফোর

Check Also

সুখবরঃনতুন নিয়মে বাস চালুর সিদ্ধান্ত!

রাজধানীর যানজট নিরসনে পরীক্ষামূলকভাবে ঘাটারচর থেকে মোহাম্ম’দপুর, মতিঝিল হয়ে কাচপুর পর্যন্ত রুটে ‘গ্রিন ক্লাস্টার’ কোম্পানির …