Home / বিনোদন / আদালতে নানার সঙ্গে ৫ মিনিটে কী বললেন পরীমনি

আদালতে নানার সঙ্গে ৫ মিনিটে কী বললেন পরীমনি

গ্রেফতারের পর আজই প্রথম নানা শামসুল হকের সঙ্গে কথা হয় চিত্রনায়িকা পরীমনির। এ সময় নাতনী পরীমনি কাঠগড়ায় দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি।

বৃহস্পতিবার বেলা ১১টা ১০মিনিটে পরীমনির নানা ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হন পরীমনি। কয়েকজনের সহায়তায় তিনি আদালতের এজলাসের দিকে যান।

এ দিন আদালতের এজলাসে উপস্থিত নানা শামসুল হকের সঙ্গে দেখা হয় পরীমনির। শুনানি শেষে বিচারককে পরীমনি বলেন, ‘আমার নানা-ভাইয়ের সঙ্গে কথা বলতে চাই।’ বিচারক অনুমতি দিলে এগিয়ে যান পরীমনি। শামসুল হক ও আরও দুইজন কাঠগড়ায় থাকা পরীমনির সঙ্গে পাঁচ মিনিট কথা বলার সুযোগ পান।

তবে নানা শামসুল হকের সঙ্গে পরীমনির কী কথা হয়, তা জানা জায়নি। তবে পরীমনির নানা বলেন, অনেকদিন পর স্মৃতিকে (পরীমনি) কাছ থেকে দেখেছি। তার সঙ্গে কথাও হয়েছে।

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের হওয়া মামলায় চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদন নাকচ করে আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। উভয়পক্ষের আবেদনের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আতিকুর রহমানের আদালত আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে এ আদেশ দেন।

Check Also

মিলনে রাজি হইনি বলে সিনেমা থেকে বাদ পড়েছি : শ্রীলেখা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহ'ত্যার পর ফিল্ম ইন্ডাস্ট্রির জঘন্য রাজনীতি ও পক্ষপাতদুষ্টের কথা সামনে …