Home / বিনোদন / অস্ট্রেলিয়ায় সবজি চাষ করছেন শাবনূর

অস্ট্রেলিয়ায় সবজি চাষ করছেন শাবনূর

নব্বই দশকে বাংলাদেশের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান। সিডনিতে পরবিার নিয়ে ভালোই আছেন শাবনূর।

অনেক দিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই-বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশিদিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

সম্প্রতি সময়ে তিনি ফেসবুকে একটি ছবি আপলোড করেন। সিডনিতে বাড়ির আঙিনায় বিশাল সবজির বাগান করেছেন তিনি। সেখানে লাউ, মিষ্টি কুমড়া, টমেটো, শিম, বেগুনসহ প্রায় সব ধরনের সবজি চাষ করছেন। গেল ১৬ ফেব্রুয়ারি ফেসবুক পেজে নিজের সবজি বাগানের লাউ আর মিষ্টি কুমড়া হাতে দুটি ছবি পোস্ট করেছেন শাবনূর। ক্যাপশনে লিখেছেন- সিডনিতে আমার বাগানের লাউ ও মিষ্টি কুমড়া।

উল্লেখ্য, প্রখ্যাত চলচ্চিত্রকার এহতেশাম পরিচালিত চাঁদনী রাতে সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন শাবনূরের। প্রথম ছবি ব্যর্থ হলেও পরে প্রয়াত নায়ক সালমান শাহের সাথে জুটি গড়ে ব্যাপক জনপ্রিয়তা পান। শাবনূর ২০০৫ সালে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত দুই নয়নের আলো ছবিতে অভিনয় করে তার ক্যারিয়ারের একমাত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তিনি তারকা জরিপে শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রী বিভাগে রেকর্ড পরিমাণ ১০ বার মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

Check Also

শা’রীরিক স’ম্পর্ক না থাকলে সে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না, বললেন জয়া

‘আমার মুখে এমন কথা শুনে হয়তো অনেকে প্রশ্ন তুলবেন কিন্তু এটাও ঠিক, শারীরিক আকর্ষণ ও …