Home / সারাদেশ / অসুস্থ রুবেলের চিকিৎসায় ১৫ লাখ টাকা দিচ্ছে সাকিবের প্রতিষ্ঠান

অসুস্থ রুবেলের চিকিৎসায় ১৫ লাখ টাকা দিচ্ছে সাকিবের প্রতিষ্ঠান

ব্রেন টিউমারে আ’ক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবৎ চিকিৎসা নিচ্ছেন ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। তার চিকিৎসার্থে ১৫ লাখ টাকা অনুদান দিচ্ছে সাকিব আল হাসানের ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্ট।

দীর্ঘদিন ধরে ব্রেন টিউমারে আ’ক্রান্ত রুবেল চিকিৎসা করাতে গিয়ে এরই মধ্যে সর্বস্বান্ত হয়েছেন। ব্যয়বহুল চিকিৎসা করাতে গিয়ে নিজের ফ্ল্যাটবাড়িও বিক্রির উদ্যোগ নিয়েছেন তিনি। তার এই দুঃসময়ে এগিয়ে এসেছে নানা মহল।

এবার সেই তালিকায় যোগ দিয়েছে মোনার্ক মার্ট। রুবেলের চিকিৎসার জন্য তার স্ত্রী চৈতি ফারহানা রুপার কাছে রবিবার (২৭ মার্চ) বিকেলে ১৫ লাখ টাকা হ’স্তান্তর করবে মোনার্ক মার্ট। সম্প্রতি গুরুতর অসুস্থ হলে রুবেলকে হাসপাতালে ভর্তি করা হয়। এখনো হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। টিউমার অপসারণে রুবেলের দুই দফা বড় দুই অ’স্ত্রোপচার হয়েছে। নিয়মিত চলছে সংশ্লিষ্ট চিকিৎসা।

২০১৯ সালে ব্রেইন (মস্তিষ্কে) টিউমার ধরা পড়লে মাঠ থেকে ছিটকে পড়েন মোশাররফ রুবেল। চিকিৎসা নিয়ে প্রায় সেরে উঠলেও নতুন করে টিউমার ধরা পড়ে রুবেলের মস্তিষ্কে। বাংলাদেশ জাতীয় দলের হয়ে ৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। ঘরোয়া ক্রিকেটেও যথেষ্ট সফল একজন ক্রিকেটার। প্রথম শ্রেণির ক্রিকেটে ১১২ ম্যাচে ৩৯২ উইকেট শিকার করেছেন রুবেল। ব্যাট হাতে দুইটি শতক ও ১৬টি অর্ধশতকে ৩৩০৫ রান তার সংগ্রহে।

Check Also

চলে গেলেন আঞ্চলিক অভিনয়ের প্রাণ পুরুষ ‘ভাদাইমা’

টাঙ্গাইলের জনপ্রিয় কৌতুক অভিনেতা আসান আলী ‘ভাদাইমা’ মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। …